GST গুচ্ছ স্পেশাল কোর্স

GST ভর্তিচ্ছুদের শেষ মুহূর্তের চূড়ান্ত প্রস্তুতি নিশ্চিতের লক্ষ্যে উদ্ভাস এর আয়োজন “GST গুচ্ছ স্পেশাল কোর্স”। যেখানে রয়েছে, বিষয়ভিত্তিক রিভিউ ক্লাস, পেপার ফাইনাল এক্সাম, সাবজেক্ট ফাইনাল এক্সাম এবং ফাইনাল মডেল টেস্ট। এছাড়াও শিক্ষার্থীদের গোছানো প্রস্তুতির লক্ষ্যে রাখা হয়েছে GST গুচ্ছ প্রশ্নব্যাংক ও GST গুচ্ছ মডেল টেস্ট বুক। প্রত্যাশা করি এই কোর্স এর মাধ্যমে পরিপূর্ণ প্রস্তুতির পাশাপাশি ধারাবাহিকভাবে পরীক্ষা দিয়ে তোমাদের প্রস্তুতি আরও শাণিত করতে পারবে।

Image

এই প্রোগ্রামের কোর্সসমূহ

প্রিয় GST গুচ্ছ ভর্তিচ্ছু শিক্ষার্থী বন্ধুরা,

সফলতা অর্জনের জন্য নির্দিষ্ট লক্ষ্যে অটুট থাকতে পারাই হলো সাফল্যের পথে অনেকটা পথ এগিয়ে যাওয়া। তাই যদি তোমরা লক্ষ্য ঠিক রেখে নিজের সব শ্রম ও মেধা দিয়ে লক্ষ্য অর্জনে লেগে থাকো, তাহলে তোমাদের কাঙ্ক্ষিত সফলতা ধরা দেবেই। এজন্য তোমরা যারা আসন্ন GST গুচ্ছ ভর্তি পরীক্ষা দেওয়ার প্রস্তুতি নিচ্ছ তোমাদের প্রস্তুতিতে আরেকটু জোর দিতে হবে। কারণ GST গুচ্ছ ভর্তি পরীক্ষার তারিখ ইতোমধ্যে প্রকাশ হয়েছে। এজন্য প্রস্তুতির এই মুহূর্তটা তোমাদের সঠিকভাবে কাজে লাগাতে হবে। যেহেতু অনেকগুলো বিশ্ববিদ্যালয়ের সমন্বিত ভর্তি পরীক্ষা এটি, এজন্য এখানে প্রতিযোগীর সংখ্যাও বেশি। তাই সফল হতে নিজেকে চূড়ান্তভাবে প্রস্তুত করার বিকল্প নেই।

 

মূলত এ লক্ষ্যেই GST ভর্তিচ্ছুদের শেষ মুহূর্তের চূড়ান্ত প্রস্তুতি নিশ্চিতের লক্ষ্যে উদ্ভাস এর আয়োজন “GST গুচ্ছ স্পেশাল কোর্স”। যেখানে রয়েছে, বিষয়ভিত্তিক রিভিউ ক্লাস, পেপার ফাইনাল এক্সাম, সাবজেক্ট ফাইনাল এক্সাম এবং ফাইনাল মডেল টেস্ট। এছাড়াও শিক্ষার্থীদের গোছানো প্রস্তুতির লক্ষ্যে থাকছে GST গুচ্ছ প্রশ্নব্যাংক ও GST গুচ্ছ মডেল টেস্ট বুক। প্রত্যাশা করি এই কোর্স এর মাধ্যমে পরিপূর্ণ প্রস্তুতির পাশাপাশি ধারাবাহিকভাবে পরীক্ষা দিয়ে তোমাদের প্রস্তুতি আরও শাণিত করতে পারবে।

 

এডমিশন-২০২৩ মেডিকেল, ইঞ্জিনিয়ারিং, ভার্সিটি ‘ক’ ‘ফুল কোর্স’-এ ভর্তিকৃত শিক্ষার্থীদের জন্য কোর্সটি ফ্রি!

 

✪ কোর্স বিবরণী:

  • বিষয়ভিত্তিক রিভিউ ক্লাস: ১০টি
  • পেপার ফাইনাল এক্সাম: ০৮টি
  • সাবজেক্ট ফাইনাল এক্সাম: ০৬টি
  • ফাইনাল মডেল টেস্ট: ০৫টি

 

✪ ভর্তি হয়ে বুঝে নাও:

  • GST গুচ্ছ প্রশ্নব্যাংক: ১টি
  • GST গুচ্ছ মডেল টেস্ট বুক: ১টি

 

✪ শুরু: ১০ মার্চ, ২০২৪

✪ কোর্স ফি: ২৫০০/- (দুই হাজার পাঁচশত টাকা)